ডোমারে চলন্ত ট্রেন থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু

ডোমার প্রতিনিধি॥নীলফামারীর ডোমারে চলন্ত ট্রেন থেকে পড়ে লিয়াম (১৪) নামে ৫ম শ্রেনীর এক ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) রাত ৮.৩০ ঘটিকায় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী সিমান্ত এক্সপ্রেস ট্রেন ডোমারে আসার সময় মির্জাগঞ্জ ষ্টেশন সংলগ্ন ভাসানী পাড়ায় হোম সিকনাল পাড়ে ট্রেনের দরজা থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লিয়াম ডোমার পৌরসভার চিকনমাটি ষ্টেশন পাড়ার আব্দুল মাতিমের ছেলে ও ডোমার বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, লিয়ামদের বাড়ীর পাশেই স্টেশন, তাই ইচ্ছে করেছিলো ৩বন্ধু মিলে বিকালে ট্রেনে ডোমার থেকে চিলাহাটি গিয়ে আবার ঐ ট্রেনেই ফিরে আসবে। যেই ইচ্ছা সেই কাজ। ট্রেনে চড়ে চিলাহাটি গেছে সেখানে কিছু সময় ঘুরে বেড়ানোর পর আবার ঐ ট্রেনে চড়ে বাড়ি আসার পথেই ঘটে দুর্ঘটনা।

লিয়ামের বাবা আব্দুল মাতিম বলেন, তারা ৩বন্ধু মিলে ট্রেনে উঠে চিলাহাটি গিয়েছিল। ৩বন্ধুর মধ্যে ১ বন্ধুর সাথে প্রায় ঝগড়া হতো লিয়ামের। তাদের মধ্যে কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিতে পারে বলে তিনি অভিযোগ করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সৈয়দপুর জিআরপি থানার সাথে যোগাযোগ করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

লিয়ামের মৃত্যুতে তার বাড়ীতে চলছে শোকের মাতম। শনিবার সকালে ডোমার কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে জানাযার নামাজ শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

বিএম/এমআর