দিনাজপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিনাজপুর প্রতিনিধি: বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ উন্নয়নের জন্য সব সময় কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠন স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে তারই প্রতিফলন রুপদিতে ২৭ জুলাই শনিবার সকালে দিনাজপুরে নানা আয়োজনে মধ্যে দিয়ে পালিত হয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজতজয়ন্তী।

দিনাজপুর স্থানীয় ইনিষ্টিটিউটে কেক কাটার মধ্য দিয়ে দিনটি শুরু করা হয়। পরে ইনিষ্টিটিউট-এর সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী দিনাজপুর শহর এর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারন সম্পাদক জাকারিয়াসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে দিনাজপুর জেলার কোতয়ালী (সদর) থানা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনাজপুর সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে বর্ণাঢ্য মটরসাইকেল র‌্যালি হয়।

সদর উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের নেতা আনসারুল ইসলাম, মাঈন উদ্দিন, আব্দুল আজম, মজদুর ইসলাম, আব্দুল মজিদ, প্রদীপ কুমার, সুশান্ত রায় প্রমুখ।

বিএম/কমল