ডিমলায় নারী ও কণ্যা শিশুর সুরক্ষা বিষয়ে মতবিনিময় সভা

মহিনুল ইসলাম॥নীলফামারী ডিমলায় ‘অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা’ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দাতা সংস্থা মানুষের জন্য ফাউ-েশনের সহযোগিতায় ও পল্লীশ্রী’র আয়োজনে সোমবার(২৯জুলাই) দুপুরে ডিমলা উপজেলা পল্লীশ্রী ইউনিট কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

প্রকল্পটির সমন্বয়কারী শামিমা বেগম পপির সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,পল্লীশ্রী রি-কল প্রকল্পের ডিমলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন,সাংবাদিক নীরঞ্জন দে,ময়েন কবির,জাহিদুল ইসলাম জাহিদ,মহিনুল ইসলাম সুজন,জসিম উদ্দিন নাগর,ইউনুস আলী মোল্লা,আবু মোতালেব হোসেন,বাদশা সেকেন্দার ভুট্টু,জাহাঙ্গীর আলম রেজা,মোহাম্মদ আলী সানু,সোহাগ খান লোহানী,নুরনবী ইসলাম মানিক প্রমুখ।

উন্নয়নে নারীর প্রতি সংবেদনশীল প্রতিবেদন প্রকাশ, নারী ও কণ্যা শিশুর সুরক্ষায় ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান সভার সভাপতি শামিমা পপি।

পপি বলেন, মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে তিন বছরে বাস্তবায়িত প্রকল্পটিতে ব্যয় হবে ৩ কোটি ৯ লাখ ৪ হাজার ৬০৮ টাকা।নীলফামারী সদর, সৈয়দপুর, ডোমার ও ডিমলা উপজেলার ৯৬টি গ্রামে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবে এই সংস্থাটি।

বিএম