ফরিদপুরের নগরকান্দা বাজারে শরীফ মটরস এ্যান্ড সাইকেল ষ্টোরে দুর্ধর্ষ চুরি

মিজানুর রহমান,ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা বাজারের শরীফ মটরস এ্যান্ড সাইকেল ষ্টোরে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

গতকাল রবিবার দিবাগত রাতে নগরকান্দা বাজারের মেইন রোডে পেট্রোল পাম্পের সামনে শরীফ মটরস এ্যান্ড সাইকেল ষ্টোরের কেচি গেট এবং সাটারের ১০ টি তালা ভেঙ্গে দোকান থেকে ২৫ ছেট অটোরিক্সার ব্যাটারী সহ প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ এবং নগরকান্দা থানার এস আই রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চুরি হওয়া দোকানের আশে পাশেই বাজারের একাধিক পাহারাদার থাকা সত্বেও এই দুর্ধর্ষ চুরি সংগঠিত হওয়ায় নগরকান্দা বাজারের ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

শরীফ মটরস এ্যান্ড সাইকেল ষ্টোরের মালিক বদিউজ্জামান শরীফ বলেন, আমি রবিবার বিকালে এক পিক আপ অটোরিক্সার ব্যাটারী আনি মোকাম থেকে সেগুলো দোকানে সাঝিয়ে রেখে অন্যদিনের মত রাতে দোকান বন্ধ করে বাসায় যাই। সকালে এসে দেখি কেচি গেট এবং সাটারের সবগুলো তালা ভাঙ্গা। ভিতরে প্রবেশ করে দেখি সবগুলো ব্যাটারী নিয়ে গেছে এবং সেই সাথে আমার ক্যাশ বাক্স ভেঙ্গে আনুমানিক ২৫ থেকে ৩০ হাজার টাকা নিয়ে গেছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, পুলিশ চুরির ঘটনার সাথে জড়িতদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে ।

বিএম….