নারিকেল তেলের বোতলে ইয়াবা!

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে মোটর সাইকেল যোগে অভিনব কৌশলে ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় তাদের মোটর সাইকেলসহ সাড়ে ১৯ লক্ষ টাকার মূল্যের ৩ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন চট্টগ্রাম করিমগঞ্জ এলাকার মৃত অলি আহমদের ছেলে মোঃ শাহজাহান (৪০) এবং একই জেলার ধনিয়ালাপাড়ার মৃত আব্দুস শুক্কুরের ছেলে আব্দুল গফুর (৩৫)।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন বলেন, ‘সোমবার ২৯ জুলাই বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাওয়া যায় টেকনাফ পৌরসভা এলাকা হতে মোটর সাইকেলযোগে ইয়াবা নিয়ে মাদক ব্যবসায়ীরা মেরিন ড্রাইভ হয়ে কক্সবাজার যাবে।

গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কের শাপলাপুর মনখালী ব্রীজের উপর চেকপোষ্ট বসানো হয়। সন্ধ্যার আগে একটি মোটর সাইকেলযোগে দুইজন আরোহী চেকপোষ্টে পৌঁছলে থামানোর জন্য সিগন্যাল দিলে থামায়। আরোহী দুইজনকে গাড়ি থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে মোটর সাইকেলের তেলের ট্যাংকির নিচে ইয়াবা লুকায়িত রয়েছে।

তাদের স্বীকারোক্তিতে তল্লাশী চালিয়ে ট্যাংকির নিচে প্যারাসুট নারিকেল তেলের বোতলের ভিতর পলিথিন দ্বারা মোড়ানো ৩ হাজার ৯শ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। এরপর তাদের আটক করা হয় এবং মাদক পাচারে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে’।

বিএম/ইসলাম/রাজীব..