ব্রেইন টিউমার রোগিকে আর্থিক অনুদান দিলেন মানবতাই পটিয়া

পটিয়া প্রতিনিধি : পটিয়া উপজেলার গৈড়লার ব্রেইন টিউমারে আক্রান্ত সাইফুল ইসলাম তারেকের চিকিৎসার লক্ষ্যে আর্থিক অনুদান সংগ্রহে নেমেছিলো অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন “মানবতায় পটিয়া “।

অনেক বাঁধা বিপত্তির মাঝেও সাইফুলের চিকিৎসা ফান্ড সংগ্রহের যে উদ্যোগ হাতে তারা হাতে নিয়েছিলো তা সংগঠনের সকল সদস্যদের আন্তরিকতায় তা কিছুটা হলেও সফল হয়েছে। তারা উপজেলার বিভিন্ন স্কুল/ কলেজ/ মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকাগনের কাছ থেকে মোট ৫৫ হাজার টাকা সংগ্রহ করে।

আর্থিক অনুদানের সংগ্রহের সম্পূর্ণ টাকাটি পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসানের হাতে তুলে দেন সংগঠনটি। গতকাল সোমবার বিকেলে এ নির্বাহী অফিসারের মাধ্যমে নগদ ৫৫ হাজার টাকা সাইফুলের পরিবারের হাতে হস্তান্তর করা হয়।

এই মানবসেবার অগ্রযাত্রায় যে সকল মানবপ্রেমীকে আমরা আমাদের পাশে পেয়েছি “মানবতায় পটিয়া ” পরিবার সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। সেই সাথে যে সকল শিক্ষা প্রতিষ্ঠান আমাদের কে তৎক্ষনাৎ অনুমতি প্রদান করে তারেকের জন্য ফান্ড সংগ্রহের সুযোগ করে দিয়েছেন স্ব স্ব প্রতিষ্ঠান এবং সম্মানিত প্রধান শিক্ষক মহোদয়কে তারা অত্যন্ত শ্রদ্ধা ভরে স্মরণ করেন।

সংঘটনের সদস্যারা বলেন, আমাদের বিশ্বাস আপনাদের এই সহোযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আমরা ঐদিন নিজেদের প্রচেষ্টাকে স্বার্থক মনে করবো যেদিন তারেক আমাদের মাঝে সুস্থভাবে স্বাভাবিক জীবনে ফিরে আসবে এবং এটাই মহান আল্লাহর কাছে আমাদের প্রার্থনা। আগামী দিনে মানবতাই দেশের সকল উন্নয়ন কাজে তাদের সহযোগীতা অব্যহৃত থাকবেন বলে জানান।

বিএম/সঞ্জয়/রাজীব..