ফটিকছড়িতে আবাসিক হোটেল থেকে ৩ নারীসহ আটক ৮

    ফটিকছড়ি প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় এলাকার হৃদয় আবাসিক হোটেল থেকে হোটেল মালিক ও কর্মচারী এবং ৩ নারীসহ  ৮ জনকে আটক করেছে ফটিকছড়ি থানা পুলিশ।

    গতকাল ৩০ জুলাই (মঙ্গলবার) বিকেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তাদের আটক করা হয়। আটককৃতদের সন্ধ্যায় ফটিকছড়ি সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানে আলমের বরাবরে হাজির করা হলে ৪ যুবক যুবতীকে তাদের মা-বাবার জিম্মায় ছেড়ে দেয়া হয়। অপর ২ যুবক-যুবতী, হোটেল মালিক, ও ১ কর্মচারীকে ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়।

    আটককৃতরা হচ্ছে, উপজেলার পূর্ব মন্দাকিনীর ইসহাক আহমেদের ছেলে মোহাম্মদ নূর উদ্দিন (২৫), মাইজভান্ডার নানুপুরের বাসিন্দা আমিন উদ্দিনের ছেলে আরিফ উদ্দিন (২০), হাটহাজারীর ফরহাদাবাদ গ্রামের কালামিয়ার ছেলে মোহাম্মদ ইলিয়াছ (২৬), হোটেল মালিক আব্দুল মন্নান (৪৫) ও হোটেল কর্মচারী সাইফুল ইসলাম (২২) এবং নিলু, মাহিয়া ও সাজিয়া।

    থানা সূ্ত্র জানায়, নাজিরহাট আবাসিক হোটেল থেকে আটককৃতদের উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এ সময় তিনি ৪ যুবক-যুবতিকে তাদের মা-বাবার জিম্মায় ছেড়ে দেযন। অপর ২ যুবক যুবতি, হোটেল মালিক ও কর্মচারীকে থানায় হস্তান্তর করেন। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

    বিএম/এম জুনায়েদ/আরএস..