প্রধানমন্ত্রীর জন্য কোরবানি দিবেন মহেশপুরের কৃষক

    ঝিনাইদহের মহেশপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি করবেন উপজেলার মাইলবাড়ীয়া ঢাকাপাড়া গ্রামের মৃত আব্দুল হেকিম উদ্দীন শেখের পুত্র আবেদ আলী শেখ।
    প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে এই কোরবানি দিচ্ছেন বলে জানায় এই কৃষক।

    কৃষক আবেদ আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে কোরবানী দিবো বলে নিয়ত করেছি। আমি বাংলাদেশ আওয়ামী লীগকে ভালবাসি, জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসি।

    তিনি আরও জানান, আমি ২০০৮ সালে জননেত্রী শেখ হাসিনার দেওয়া ‘একটি বাড়ী একটি খামার’ প্রকল্প থেকে ২০ হাজার টাকা ঋণ নেই, সেই টাকা থেকে ১৭ হাজার একশত টাকা দিয়ে একটি গাভী ক্রয় করি। আমি তখনই নিয়ত করেছিলাম গাভী থেকে যদি ৫ টি বাছুর হয় তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানী দিবো।

    পরবর্তীতে গাভী গরুটি লালন পালন করতে থাকি এবং গাভী থেকে আজ পর্যন্ত ৫ টি বাছুর হয়েছে, এবং সেইগুলো থেকে আরো ৪ টি হয়েছে। বর্তমানে মোট ৯ টি গরু রয়েছে আমার। যার আনুমানিক বাজার মূল্য বর্তমান প্রায় ৬ লক্ষ টাকা।

    আমি জননেত্রী শেখ হাসিনার কে ভালবেসে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগকে ভালোবেসে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আসছে আগামী ১২ ই আগস্ট কোরবানির ঈদে আমি এই গরুটি কোরবানী দেব।

    আমি এই বিষয়টি আমার স্থানীয় এলাকার জনপ্রতিনিধি ও আ’লীগের নেতাকর্মীদের অবগত করেছি। সরকারের কাছে আমার চাওয়া-পাওয়ার কিছুই নাই আমি শুধুই চাই বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার জননেত্রী শেখ হাসিনা তারই কন্যা হিসাবে যেন তা বাস্তবায়ন করতে পারে এবং জননেত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখছে আগামী ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে এবং এই দেশকে নিয়ে তা যেন বাস্তবায়ন হয়। তার দীর্ঘায়ু কামনা করে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে তার ভবিষ্যৎ প্রজন্মের দীর্ঘায়ু কামনা করে আমি আমার এই গরুটিকে আল্লাহর রাস্তায় শেখ হাসিনার নামে কোরবানি মানত করেছি আল্লাহ যেন আমার কোরবানি কবুল করেন এই জন্য আমি দেশে ও বিদেশের সকল আওয়ামীলীগ নেতাকর্মীসহ সকল পর্যায়ের মানুষের কাছে দোয়া প্রার্থী আল্লাহ যেন আমার এই কোরবানি কবুল ও মঞ্জুর করেন।

    বিএম/এমআর