ফটিকছড়িতে ইউপি চেয়ারম্যানের উপর হামলা : সংবাদ সম্মেলন

    ফটিকছড়ি প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ির খিরাম ইউপি চেয়ারম্যানের উপর ইয়াবা ও মাদক ব্যবসায়ী এবং এলাকার চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

    ১ আগষ্ট বৃহস্পতিবার খিরাম ইউনিয়নের জনসাধারণের ব্যানারে’ খিরাম ইউনিয়ন পরিষদে বেলা ১২ টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভ বলেন, খিরামে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নেয়ায় ‘গত ৩০ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যায় নির্বাচনে হেরে যাওয়া আমার প্রতিপক্ষ শহিদুল আলমের প্রত্যক্ষ মদদে আমার সমর্থক ও আমার উপর এলাকার চিহ্নিত সন্ত্রাসী দ্বারা অস্ত্র- শস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

    এতে আমার ৪ সমর্থক গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখনও চিকিৎসাধীন আছেন।

    সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বর্তমানে আমি চরম নিরাপত্তা হীনতায় ভূগছি। যে কোন সময় তারা পূনরায় আমার উপর হামলা করতে পারে।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মফিজুল আলম, নঈম উদ্দিন, আব্দুস শুকুর, লালন দে চাকমা, সাবেকুন নাহার, সৈয়দা শামসুন্নাহার, মোহাম্মদ হোসেন, আবু তাহের, আহমেদ প্রমূখ।

    বিএম/এম জুনায়েদ/রাজীব..