ফরিদপুরে বাস খাদে পড়ে নিহত ৮

    ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ধুলদীতে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে পড়ে আট ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়াও আরও ২২ জন আহত হন।

    শনিবার বেলা আড়াইটার দিকে কমফোর্ট লাইন পরিবহনেরফরিদপুরমুখী একটি যাত্রীবাহী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

    নিহতদের মধ্যে ছয়জন ঘটনাস্থলে এবং অন্য দুইজনকে হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতদের মধ্যে বাসের সুপারভাইজারও রয়েছেন।

    খবর পেয়ে ফরিদপুর ও রাজবাড়ি থেকে ফায়ার সার্ভিসের একাধিক উদ্ধারকারী দল পৌঁছে উদ্ধার কাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সবার নাম-পরিচয় পাওয়া যায়নি। দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- হানিফ ও ফারুক।

    ফরিদপুর সদর থানার ওসি এএসএম নাসিম জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস উপজেলার ধুলদী নামক স্থানে ব্রিজের ওপর একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীসহ ছয়জন মারা যান এবং পরে আরও ২ জন মারা যান। এ ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

    ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল খবরটি নিশ্চিত করছেন। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।

    বিএম/এমআর