সিরিজ বোমা হামলার প্রতিবাদে খাগড়াছড়ি ছাত্রলীগের সমাবেশ

    বিএম ডেস্ক : ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সিরিজ বোমা হামলার প্রতিবাদে কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

    শনিবার সকাল ১১টার দিকে জেলা শহরের নারিকেল বাগানে অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে টাউন হলের চেতনা মঞ্চে সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

    খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার সভাপতিত্বে এসময় সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসেইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও সাবেক স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক পার্থ ত্রিপুরা জুয়েল , উপজেলা চেয়ারম্যান শানে আলম।

    এই সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, খাগড়াছড়ি পৌরসভার পেনেল মেয়র পরিমল দেবনাথ।

    প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলাসহ হত্যাকান্ডের মাধ্যমে বাংলাদেশকে অকার্যকর করার চেস্টা চালিয়েছিলো বিএনপি জামায়াত জোট সরকার। এসময় বক্তারা বিএনপি জোটের সন্ত্রাস, হত্যাকান্ড ও জঙ্গিবাদের কর্মকান্ডের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

    বিএম/বিপ্লব/আরএস..