চট্টগ্রামে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযান : ইয়াবাসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গিবাজার এবং সদরঘাট এলাকায় পৃথক অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করা হয়। র‌্যাব ৭ এর একটি বিশেষ টিম এবং নগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় বুধবার রাতে নগরীর ফিরিঙ্গী বাজার এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ দুজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এতে বলা হয় আচারের প্যাকেটে করে বিশেষ কায়দায় লুকানো ইয়াবাগুলো টেকনাফ থেকে নগরীতে আনা হয়। গ্রেফতারকৃতরা হলেন মো. আব্দুল বারেক (২০) ও নুর আয়েশা (২৭)।

গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নগরীর কোতোয়ালি থানায় হস্থান্তর করা হয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশ।

এদিকে র‌্যাব ৭ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় গোপন সংবাদে খবর পেয়ে নগরীর সদরঘাট লঞ্চ ঘাটে অভিযান চালিয়ে মো. ফয়সাল নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।েএসময় তার কাছ থেকে ৭ হাজার ৫৪৫টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

গ্রেফতার ফয়সাল কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম হয়ে নৌ পথে বরিশাল যাওয়ার জন্য সদরঘাট লঞ্জ ঘাটে অবস্থান করছিলো বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত ইয়াবাসহ তাকে নগরীর সদরঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

বিএম/রাজীব..