ট্রেনের অগ্রিম টিকেটসহ কালোবাজারি গ্রেফতার

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম রেল স্টেশনে বেশি দামে বিক্রির সময় ৯ আসন বিশিষ্ট ৩টি টিকিটসহ হাতেনাতে গ্রেফতার হয়েছে এক কালোবাজারী।

বৃহস্পতিবার সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম রেল স্টেশনের কফি হাউসের সামনে থেকে খাইরুল ইসলাম (২৯) নামে এ টিকেট কালোবাজারীকে হাতেনাতে গ্রেফতার করে রেলওয়ে থানা পুলিশ ।

গ্রেফতার খাইরুল কুমিল্লা জেলার দেবিদ্বার থানা এলাকার ভাবানীপুর গ্রামের মো. অচিম উদ্দিনের ছেলে। বর্তমানে নগরীর পাহাড়তলী থানার ঝর্ণাপাড়া এলাকার একটি কলোনীতে ভাড়া বাসায় বসবাস করার পাশাপাশি নগরীর রেয়াজউদ্দিন বাজার এলাকায় একটি মোবাইলের দোকানে কাজ করার আড়ালে খাইরুল এ টিকিট কালোবাজারির ব্যবসার সাথে সম্পৃক্ত হয়।

এসব তথ্য নিশ্চিত করে রেলওয়ে জিআরপি থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া বলেন, বৃহস্পতিবার সকাল থেকে খাইরুল স্টেশনের কফি হাউসের সামনে ঘুরাঘুরি করতে থাকলে সন্দেহ হয় রেলওয়ে পুলিশের। পরে তাকে চ্যালেঞ্জ করে তার প্যান্টের পকেট থেকে ৯ আসন বিশিষ্ট ৩টি টিকিট জব্দ করা হয়। এছাড়াও টিকিট বিক্রির ৮ হাজার ৮শ টাকা উদ্ধার করা হয় তার পকেট থেকে। আগামী ৯ অগাস্টের চট্টগ্রাম থেকে ঢাকাগামী ‘মহানগর গৌধুলী’ ট্রেনের ৬টি এবং ৫ অগাস্ট ঢাকা থেকে রাজশাহীগামী ‘ধূমকেতু’ ট্রেনের ৩টি টিকেট উদ্ধার করা হয়।

ওসি বলেন, গ্রেফতার খাইরুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিএম/রাজীব..