জুনায়েদ বাবুনগরীর মায়ের ইন্তেকাল: সকালে জানাজা

ফটিকছড়ি প্রতিনিধি : হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শাইখুল হাদীস ও সহ-কারী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরীর মা ফাতেমা বেগম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

৫ আগষ্ট শনিবার রাত সাড়ে নয় টায় উপজেলার বাবুনগরে তার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৩ বছর।

তিনি ছিলেন যুগশ্রেষ্ঠ বুজুর্গ, জামিয়া বাবুনগর মাদ্রাসার প্রতিষ্ঠাতা আল্লামা হারুন বাবুনগরী রহ. এর সুযোগ্যা কন্যা।

তাঁর বড় ভাই হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির ও জামিয়া বাবুনগর মাদরাসার মহতামিম মাওলানা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

এছাড়াও তিনি ছিলেন প্রখ্যাত আলেম আল্লামা আবুল হাসান রহ. এর সহধর্মিণী। দারুল উলুম মুইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার অন্যতম প্রতিষ্ঠাতা সুফি আজিজুর রহমানের নাতনি।

তাঁর মৃত্যুতে দেশের বিভিন্ন স্থানে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সংস্থা, সংগঠন ও প্রতিষ্ঠান শোক প্রকাশ করেছেন।

আল্লামা বাবুনগরী তাঁর মায়ের রুহের মাগফিরাতের জন্য দেশবাসারীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। তিনি জানিয়েছেন, আগামীকাল ৬ আগষ্ট রবিবার সকাল সাড়ে দশটায় ফটিকছড়ি বাবুনগর মাদ্রাসায় মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে আল্লামা জুনায়েদ বাবুনগরীর মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী।

এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিএম/এম জুনায়েদ/রাজীব..