চট্টগ্রামে ভুয়া ট্রাফিক পুলিশ আটক

    চট্টগ্রাম ব্যুরো : বন্দর নগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন ২নং গেইট শেখ ফরিদ মার্কেট এলাকা থেকে এক ভুযা ট্রাফিক পুলিশকে আটক করেছে পুলিশ।

    মঙ্গলবার রাতে ওই এলাকার গরুর ট্রাক থেকে ট্রাফিক পুলিশ পরিচয়ে চাঁদা আদায়ের সময় পাঁচলাইশ থানা পুলিশের সহায়তায় তাকে আটক করে ট্রাফিক উত্তর বিভাগের সার্জেন্ট মেহেদী হাসান লরেন্স।

    আটক ভুয়া ট্রাফিক পুলিশ সদস্যের নাম মো. জয় (১৯)। তিনি নগরীর আকবর শাহ থানা কর্ণেলহাট ফিরোজ শাহ কলোনীর আব্দুল করিমের ছেলে।

    ভুযা ট্রাফিক পুলিশ পরিচয়ে চাঁদা আদায়কালে আটক হওয়ার তথ্যটি নিশ্চিত করেন ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন-উর-রশিদ হাযারী।

    তিনি বলেন, গরুর ট্রাক হতে ট্রাফিক পুলিশ পরিচয়ে চাঁদা আদায়ের সময় ভুয়া ট্রাফিক পুলিশ জয়কে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানায় চাঁদাবাজিতে আরো কয়েকজন সক্রিয় সদস্য রয়েছে। পরস্পর যোগসাজসে তারা বিভিন্ন গরুর হাটে আসা ট্রাক থেকে গরু নামানোর আগে ট্রাফিক পুলিশ পরিচয়ে চাঁদাবাজী করে আসছে।

    আটক ভুয়া ট্রাফিক পুলিশের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করার তথ্য জানিয়ে অজ্ঞাতনামা চাঁদাবাজদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বললেন ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন-উর-রশিদ হাযারী।

    বিএম/আর এস..