হাটহাজারীতে আগুন, পুড়লো ৫ বসতঘর

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নের আমির সেয়ামের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে গেছে ৫টি বসতঘর। শুক্রবার ভোররাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস।

    হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র কর্মকর্তা জাকের হোসেন বলেন, শুক্রবার ভোররাত সাড়ে তিনটার দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে হাটহাজারী ফায়ার স্টেশনের দুটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

    এ ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে ৫টি বসতঘরের পুড়ে গিয়ে অন্তত ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

    স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আব্দুস শুক্কুর নামে এক ব্যাক্তির ঘর থেকেই প্রথম অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পাশাপাশি থাকা ঘরগুলো সব টিন সেটের তৈরি হওয়ায় আগুনের লেলিহান শিখা মুহূর্তেই ছড়িয়ে পড়ে।

    স্থানীয় এলাকাবাসী ফায়ার সার্ভিস কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে এলেও আব্দুল শুক্কুর, শামসুল আলম, জাকির হোসেন, শাহ আলম ও শফিউল আলমের বসতঘরটি সম্পূর্ণ পুড়ে যায়।

    সংবাদ পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও এলাকার জনপ্রতিনিধিরা ক্ষতিগ্রস্থ ঘটনাস্থল পরিদর্শন করে তাদের সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

    বিএম/আরএস..