বিশ্ব‌বিদ্যালয়ের ছাত্রী‌কে বি‌য়ের প্র‌লোভনে ধর্ষণ : অন্যত্র বিয়ে করে প্রেমিক আটক

    খুলনার ‌নর্থ ও‌য়েস্টার্ন ইউ‌নিভার্সিটির এলএল‌বি পড়ুয়া স্নিগ্ধাকে (২০) বিয়ের প্র‌লোভন দে‌খি‌য়ে টানা একবছর ধরে ধর্ষণ করেছেন প্রেমিক শিঞ্জন রায় (২৫)। এতে স্নিগ্ধা এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা।

    কিন্তু তাকে ফেলে শিঞ্জন ১৩ আগস্ট তার অন্য এক প্রেমিকার সঙ্গে পারিবারিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন। এমন অভিযোগে শিঞ্জনকে বৃহস্প‌তিবার দিবাগত রাত সা‌ড়ে ১২টার দি‌কে সোনাডাঙ্গা ম‌ডেল থানা পু‌লিশ আটক ক‌রেছে‌।

    অভিযুক্ত শিঞ্জন রায় খুলনার কর ক‌মিশনার প্রশান্ত কুমার রা‌য়ের ছে‌লে। তিনি স্নিগ্ধার সঙ্গে একই ‌বিশ্ব‌বিদ্যাল‌য়ে পড়াশুনা ক‌রেন। স্নিগ্ধা বা‌গেরহাট জেলার মো‌ড়েলগঞ্জের দৈবজ্ঞা‌ঠির আনিস আকনের মে‌য়ে। সোনাডাঙ্গা থানার পেছ‌নে ভাড়া বাসায় থে‌কে পড়াশুনা ক‌রেন।

    স্নিগ্ধা ব‌লেন, দুই বছর ধ‌রে শিঞ্জনের সঙ্গে প‌রিচয়। একবছর আগে সে আমাকে প্রে‌মের প্রস্তাব দেয়। এরপর বি‌য়ের কথা ব‌লে আমার ভাড়া বাসায়সহ বি‌ভিন্ন স্থা‌নে নি‌য়ে ধর্ষণ ক‌রে।

    স্নিগ্ধা আরো জানায়, সে বর্তমা‌নে ৬মা‌সের অন্ত:স্বত্তা। শিঞ্জন রায় অন্যত্র বি‌য়ে‌ করেছে এমন সংবাদ পে‌য়ে স্নিগ্ধা বৃহস্প‌তিবার রাত ১০টার দি‌কে মুজগুন্নী আবা‌সি‌কের ১৬নম্বর রো‌ডে ছুটে যান। সেখানে শিঞ্জন রায়ের সঙ্গে দেখা হয়।

    এ সময় বি‌য়ের ব্যাপা‌রে জিজ্ঞাসা ক‌রলে শিঞ্জন স্নিগ্ধাকে ‌জোর ক‌রে ইজিবাইকে তু‌লে দি‌তে চেষ্টা করে। বিষয়টি স্থানীয়‌দের নজ‌রে আসে। এরপর থানা পু‌লি‌শ খবর পেয়ে শিঞ্জন ও স্নিগ্ধাকে সোনাডাঙ্গা ম‌ডেল থানায় নি‌য়ে যায়।

    এ বিষয়ে সোনাডাঙ্গা ম‌ডেল থানার ওসি মোঃ মমতাজুল হক জানান, এ বিষয়ে উভয় পক্ষ‌কে জিজ্ঞাসাবাদ করা হ‌চ্ছে।

    বিএম/এমআর