র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার ৩ : ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে র‌্যাব-৭ এর পৃথক দুটি অভিযানে গ্রেফতার হয়েছে ৩ মাদক ব্যবসায়ি। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪৫ হাজার ৬শ পিস ইয়াবা। জব্দ করা হয়েছে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার চাতুরি চৌমুহুনি এলাকায় এবং শনিবার ভোররাতে নগরীর বাকলিয়া রাজবাড়ি কনভেনশন সেন্টারের সামনে পৃথক দুটি অভিযানে ইয়াবাসহ তাদের গ্রেফতার করার তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পু্লশি সুপার মো. মাশকুর রহমান।

তিনি বলেন, কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসছে এমন গোপন খবরে নগরীর বাকলিয়া এলাকায় বিশেষ চেক পোস্ট বসানো হয়। শনিবার ভোররাতে একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটি থামিয়ে তল্লাশীকালে ২৬ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করে।

ট্রাকটি জব্দ করে চালক মো. মশিউর রহমান লিটনকে গ্রেফতার করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য লিটনকে নগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। লিটন পটুয়াখালী জেলার গলাচিপা থানার চরশিবা এলাকার সেলিম গাজীর ছেলে।

এর আগে শুক্রবার বিকালে আনোয়ারা উপজেলার চাতুরি চৌমুহুনি এলাকা থেকে রেজোয়ান ও নুরুল বশর নামে দুই মাদক ব্যবসায়িকে ১৯ হাজার ৪শ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজনই পেশাদার মাদকব্যবসায়ি উল্লেখ করে এএসপি মাশকুর বলেন, দু’জনের বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএম/আরএসপি..