ফটিকছড়িতে পৃথক অভিযানে গ্রেফতার ৬

    ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৬ মাদক কারবারীকে গ্রেফতার করেছে। বুধবার ও বৃহষ্পতিবার উপজেলার বিভিন্ন এলাকায় পৃৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হল উত্তর ধুরং, গোয়াজ ফকির বাড়ীর সামশুল আলমের পুত্র আজগর (৩৭)। তার নিকট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নানুপুরের মৃত সৈয়দ মাহাবুবুল আলমের পুত্র সৈয়দ আমিন উল্লাহ রানা (৪০), পূর্ব মাইজভান্ডার হাজী নুর মোহাম্মদ মিস্ত্রী বাড়ীর আফসারুলেরর পুত্র মহিউদ্দিন। উভয়ের নিকট হতে ২৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

    মন্দাকিনি হাছি মিয়া বাড়ীর আব্দুল হামিদের পুত্র মোঃ সুরুজুর হোসাইন সুরুজ (২৮) দৌলতপুর সোনা মিয়া মিস্ত্রীর বাড়ীর মোঃ আবুল কাশেমের পুত্র মোঃ আমান উল্ল্যাহ আমান (২০), পূর্ব ফরহাদাবাদ, সিরাজ বাড়ীর মৃত সিরাজুল ইসলামের পুত্র মোঃ মহিউদ্দিন টিপু (৩০), তাদের নিকট হতে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ইয়াবা সেবন করার অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

    ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আকতার বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের পৃথক পৃথক ভাবে ৩ টি মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

    বিএম/এম জুনায়েদ/আরএস..