মালয়েশিয়া প্রবাসি শওকতের বাঁচার আকুল আবেদন

    মালয়েশিয়ায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করে যাচ্ছেন গোপালগঞ্জের মুকসুদপুরের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসি শেখ মোহাম্মদ শওকত। অর্থাভাবে উপযুক্ত চিকিৎসা নিতে না পারায় ধীরে ধীরে তিনি মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন।

    মালয়শিয়ার রাজধানী কুয়ালালামপুরের অদূরে সেরডাংয়ের একটি ফ্যক্টরীতে কাজ করা অবস্থায় দূর্ঘটনার কবলে পড়ে কোমরে গুরুতর আঘাত পায় শওকত।

    বর্তমানে তিনি পুত্রাজায়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা বলছেন হয়তো অপারেশনের মাধ্যমে তাকে বাঁচানো সম্ভব হবে।

    এই মুহূর্তে শওকতের অপারেশনের জন্য প্রয়োজন ৩০ হাজার রিঙ্গিত (৬ লাখ টাকা) এর মধ্যে বাড়ি থেকে আত্মীয় স্বজনরা ১৭ হাজার রিঙ্গিত। ধার দেনা করে পাঠালেও আরও প্রয়োজন ১২ হাজার ৩’শ রিঙ্গিত।

    বর্তমানে তার আর চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভবপর নয়। তাই তিনি মালয়েশিয়া কমিউনিটি ও সারাদেশের বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন।

    শেখ মোহাম্মদ শওকত ব্যক্তিগত জীবনে বিবাহিত। তার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে। তারাও আর তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না। সমাজের বিত্তবানদের কাছে তারাও শওকতের জন্য হাত বাড়িয়েছেন।

    শওকত সকলের দোয়া ও সহযোগীতা এবং আল্লাহ তায়ালার ইচ্ছায় এই পৃথিবীতে আরো কিছুদিন বেঁচে থাকার আগ্রহ প্রকাশ করেছেন।

    প্রবাস এবং দেশের হৃদয়বান ব্যক্তিরা শওকতের জন্য সাহায্য পাঠাতে পারেন এই ঠিকানায়। (মেহের শেখ, বিকাশ পারসোনাল-০১৭৪১-১৮৫৮২১), (মালয়েশিয়া- Acc: 05150306958, HongLeong Bank, Mohammad Abdul Kader)

    আপনাদের সহযোগিতায় শওকত হয়তো আবারও ফিরে আসতে পারবে সবার মাঝে।

    বিএম/এমআর