সীতাকুণ্ডে গার্ল গাইডস’র ডেঙ্গু প্রতিরোধ শীর্ষক সভা

    সীতাকুণ্ড প্রতিনিধি : বাংলাদেশ গার্ল গাইডস সীতাকুণ্ড উপজেলা এসোসিয়েশনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে শীর্ষক করণীয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় সীতাকুণ্ড সরকারি মহিলা কলেজ মিলনায়তনে সীতাকুণ্ড উপজেলা গার্ল গাইডস’র স্থানীয় কমিশনার জরিনা আখতারের সভাপতিত্বে ও সম্পাদক ফারজানা চৌধুরী’র সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।

    এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবদুল মজিদ ওসমানী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন, সীতাকুণ্ড সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ দিদারুল আলম,কুমিরা আবাসিক বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ নাছির উদ্দিন ও উপজেলা স্কাউটস সভাপতি মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া, সম্পাদক মোঃ জাফর ইকবাল, ডেঙ্গু প্রতিরোধ শীর্ষক করণীয় সভায় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দিদারুল আলম জাহাঙ্গীর, পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একরাম ভূঁইয়া,হাফিজ জুট সবুজ শিক্ষায়তন উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক নুরজাহান আকতার, সীতাকুণ্ড উপজেলা স্কাউটস এর ,শিক্ষক তপন মজুমদার,উপজেলা গার্ল গাইডস’র সদস্য নাজনীন হক, নাছিমা আকতার, শর্মিলা ভট্টাচার্য ও অপর্না সাহাসহ গার্ল গাইডস বৃন্দ।

    অনুষ্ঠানে প্রধান অতিথির উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বলেন,ডেঙ্গু প্রতিরোধে নিজেদেরকে সচেতন হতে হবে। নিজেরা সচেতন হলে এবং বাড়ির আশে পাশে পরিস্কার রাখতে পারলে ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব হবে। এমন একটি সচেতনতা মূলক অনুষ্ঠান কারার জন্য বাংলাদেশ গার্ল গাইডস সীতাকুণ্ড উপজেলা এসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, প্রতিবছর বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সীতাকুণ্ড শাখার উদ্যোগে নানা ধরনের কর্মসূচী পালন করে থাকে।

    শেষে বাংলাদেশ গার্ল গাইডস্ সীতাকুণ্ড উপজেলা এসোসিয়েশনের পক্ষ থেকে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

    বিএম/কেআইডি/ আর এস