প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিনে বাকলিয়া থানা ছাত্রলীগের আলোচনা সভা

    নিজস্ব প্রতিবেদক :প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করেছে বাকলিয়া থানা ছাত্রলীগ।

    শনিবার দুপুরে বাকলিয়া থানাধীন এক্সেস রোডে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    এসময় বাকলিয়া এক্সেস রোড থেকে একটি আনন্দ মিছিল বের করে।মিছিলটি থানার আওতাধীন বিভিন্ন পয়েন্টে প্রদক্ষিন করে শেষ হয়।পরে ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ ফারুক এর সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    সভা সঞ্চালনা করেন ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক শহীদুল ইসলাম সাগর।

    উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা চেম্বার অব কমার্সের পরিচালক,খাতুনগন্জ ট্রেড এন্ড এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক আলহাজ্ব ছৈয়দ ছগির আহমেদ।বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাকলিয়া থানা আওয়ামীলীগের সহ সভাপতি কুতুব উদ্দিন।সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল মোনাফ সওঃ।

     


    উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক আজিজুল হক আজিজ বলেন-শিক্ষাই জাতির মেরুদণ্ড।সুশিক্ষা অবশ্যই একটি জাতিকে বিকশিত করে।আর সেক্ষেত্রে অবশ্যই ছাত্রলীগকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।কেননা সুশিক্ষা একজন ছাত্রলীগ কর্মীকে দক্ষ আর আদর্শ করে তোলে।

    আজিজ আরো বলেন বাকলিয়া থানা ছাত্রলীগ সকল ক্ষেত্রে কাজ ও নিষ্ঠার পরিচয় দিয়ে সততার প্রমাণ দিবে।দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহা সড়কে এগিয়ে যাচ্ছে। শিক্ষা, চিকিৎসা সহ বিভিন্ন অবকাঠামোর পরিবর্তন এনেছে শেখ হাসিনা।

    এছাড়াও শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে বাকলিয়া থানা ছাত্রলীগ।

    এতে উপস্থিত ছিলেন- ১৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা বাবলু মুজিব,শহিদুল ইসলাম সজীব,মোঃআফসার,১৭নং ওয়ার্ড যুবলীগ নেতা শওকত ইরফান রিয়াদ।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারী সিটি কলেজ ছাত্রলীগের দক্ষ সংগঠক,বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন রনি। বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা রুবেল আলম,সৈয়দ তানজিল আহমেদ তাহিম।১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি এস এম রিয়াজ,আনিসুল ইসলাম আজাদ,এম এম আসিফ,সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী,তথ্য ও গবেষনা সম্পাদক আলী আজগর আজাদ,কার্যনির্বাহী সদস্য আনোয়ার ইসলাম সুমন,ইরফানুল আবির,১৮ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাঈদ,সাকিব,সোহান,মুশফিক,১৭নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আবিদ,মামুন,জয়,সাকিব,এহসান সহ আরো অনেকে।