বড় বাজেটের সিনেমায় আগ্রহ শ্রদ্ধার

    বিনোদন ডেস্ক: নিজের পছন্দসই হিরোর সাথে কাজ করতে চায় শ্রদ্ধা।পর পর মুক্তি পেয়েছে তার দুটি ছবি সাহো এবং ছিছোড়ে। বক্স অফিসে দুটি ছবিই চূড়ান্ত সফল। বক্স অফিসে দীর্ঘদিন পর এমন সাফল্য শ্রদ্ধা কাপুরের কাছে এনে দিয়েছে একের পর এক ছবির অফার।

    শোনা গিয়েছিল লাভ রঞ্জনের আগামী ছবিতে অজয় দেবগণ এবং রণবীর কাপুরের সঙ্গে তাকেও অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এই ছবির অফার নাকি ফিরিয়ে দিয়েছেন শ্রদ্ধা কাপুর।

    বাতাসে জোর গুঞ্জন, নীতেশ তিওয়ারির ৬০০ কোটি টাকা বাজেটের ছবিতে কাজের আগ্রহ দেখিয়েছেন শ্রদ্ধা। পৌরাণিক কাহিনি অবলম্বনে তৈরি এই ছবি রামায়াণ-এ সীতা চরিত্রের অফার এসেছে তার কাছে। প্রসঙ্গত, শ্রদ্ধা কাপুরের শেষ ছবি ছিছোরে-এর পরিচালকও ছিলেন নীতেশ তিওয়ারি। তাই খুব স্বাভাবিকভাবেই তার সঙ্গে শ্রদ্ধার কমফর্ট লেভেল অনেকটাই বেশি।

    সাহো এবং ছিছোরে-র পর সদ্য সদ্য স্ট্রিট ডেন্সার থ্রিডি-র শ্যুটিং পর্ব শেষ করেছেন শ্রদ্ধা কাপুর। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবিতে শ্রদ্ধার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন প্রভু দেবা এবং নোরা ফতেহি। ২০২০ সালের ২৪ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা এই ছবির।