চট্টগ্রামের হোটেল আল ফয়সালে ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা জুবলী রোড এলাকার স্বনামধন্য আবাসিক হোটেল আল ফয়সাল ইন্টারন্যাশনাল লিঃ এ অভিযান চালিয়ে ৯ হাজার ২শ ৭০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭।

    ৪ সেপ্টেম্বর দিবাগত রাত সোয়া একটার সময় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধারের পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত শ্যামলী স্কুটার জব্দ করা হয়। এসময় মো. আনোয়ারুল হাসান রাসেল (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাবের বিশেষ টিম।

    গ্রেফতার মো. আনোয়ারুল হাসান রাসেল প্রকাশ চিট রাসেল রাজশাহী জেলার গোদাবাড়ি থানা মাটিকাটা গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে।

    র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আবাসিক হোটেলটিতে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে অভিযানে যায় র‌্যাবের বিশেষ টিম। এসময় আনোয়ারুল নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে আবাসিক হোটেলের নিচে পার্কিং থাকা তার ব্যবহৃত স্কুটারে সুকৌশলে লুকানো ৯ হাজার ২শ ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নাম্বারবিহীন স্কুটিটিও জব্দ করা হয়।

    মো. মাশকুর রহমান জানান গ্রেফতার আনোয়ারুলের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানায় ২ টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় উদ্ধারকৃত ইয়াবা ও স্কুটিসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর কোতোয়ালী থানায় প্রেরণ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

    বিএম/আরএসপি..