চট্টগ্রামে আরো এক ডেঙ্গু রোগীর মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ৩

    চট্টগ্রাম মেইল : দেশে মহামারি আকার ধারণ করা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চট্টগ্রামে আরো একজন প্রাণ হারিয়েছে।

    আজ শুক্রবার বিকেল ৫ টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এনিয়ে চট্টগ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে ৩।

    নিহতের নাম মো. আবু সৈয়দ (৩০), বাড়ি টাঙ্গাইল,পিতার নাম মো.সালাম। বর্তমানে তিনি নগরীর কোতোয়ালী থানার চাক্তাই আসাদগঞ্জ ইসলাম কলোনিতে বসবাস করতেন বলে চমেক সুত্রে জানা গেছে।

    চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, আবু সৈয়দকে গতকাল বৃহস্পতিবার চমেক হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল আজ চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার ৪ আগষ্ট আবু সৈয়দের ডেঙ্গু শনাক্ত হয় বলে পরিবার থেকে বলা হয়।

    আবু সৈয়দসহ এখন পর্যন্ত চট্টগ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৩ এ দাড়িয়েছে। এরমধ্যে চমেক হাসপাতালে ২জন এবং বেসরকারি পার্কভিউতে একজনের মৃত্যু হয়।

    গত ৩ সেপ্টেম্বর ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বিপ্লব দাস নামে ২৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়। এর আগে নগরীর পার্কভিউ হাসপাতালে বাদশা মোল্লা (৫৫) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

    বিএম/আর এস