পাহাড়তলীতে অস্ত্রসহ তিন ছিনতাকারী গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সিগন্যাল কলোনি সড়কের জাকিরের দোকানের সামনে অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

    বুধবার রাত সাড়ে ৮টার দিকে ছিনতাইয়ের উদ্দ্যেশে ওই এলাকায় অস্ত্রহাতে অবস্থান করার গোপন সংবাদে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ এবং তিনটি ছোরাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন শরীয়তপুর জেলার নরিয়া থানা হালইসার সর্দার বাড়ীর হানিফ সর্দারের ছেলে মো.নাঈম সরদার (৩৩) ও তার আপন বড় ভাই জুলহাস সরদার(৩৫) এবং তাদের ভগ্নিপতি কক্সবাজার জেলার টেকনাফ নতুন পল্লানপাড়া ধুম পাড়াং বিল এলাকার কাসেম হাজী বাড়ির বাদশা মিয়ার ছেলে নুরুল ইসলাম প্রকাশ নুরসালাম(২৯)।

    তথ্যটি নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (উত্তর) মোহাম্মদ রুহুল আমীন। তিনি বলেন, গ্রেফতার তিনজনই পেশাদার ছিনতাইকারী। বুধবার রাতে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাইয়ের উদ্দ্যেশে তারা জড়ো হয়েছেন এমন সংবাদ পেয়ে অভিযানে যায় পুলিশের একটি টিম। এসময় অস্ত্রসহ হাতেনাতে দুই ভাই ও তাদের ভগ্নিপতিকে গ্রেফতার করা হয়।

    তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে এর আগেও নাঈম ও জুলহাসের বিরুদ্ধে মাদক ও হত্যা মামলা রয়েছে বলে জানান রুহুল আমীন।

    বিএম/আরএসপি..