বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় নায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম শাহআমানত আন্তর্জাতিক বিমান বন্দরে আলোচিত বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশের স্ত্রী চিত্রনায়িকা সিমলাকে চট্টগ্রামে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

    চিত্রনায়িকা সিমলাকে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত একটানা চার ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

    জানা গেছে, সকাল ১১টায় তিনি চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে শিমলা হাজির হলে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া। তথ্যটি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক রাজেশ বড়ুয়া জানিয়েছে সিমলাকে জিজ্ঞাসাবাদ করে অনেক অজানা তথ্য তারা নতুন করে জানতে পেরেছে।

    তবে জিজ্ঞাসাবাদে শিমলা কি বলেছেন বা কোন তথ্য দিয়েছেন কিনা সে ব্যাপারে সঠিকভাবে তিনি কিছুই জানায়নি। তদন্তের সার্থে তা গোপন রাখতে হচ্ছে বললেন এ তদন্ত কর্মকর্তা।

    শিমলা সাংবাদিকদের বলেন, বিমান ছিনতাইয়ের চেষ্টার ঘটনার পর আমি মিডিয়ায় যে বক্তব্য দিয়েছি একই বক্তব্য আজ তদন্তকারী কর্মকর্তার সামনেও দিলাম। তিনি বলেন, তদন্তের ফরমালিটির অংশ হিসেবে ‘তদন্তকারী কর্মকর্তা আমাকে ডেকে প্রায় ৪ ঘন্টা ধরে আমার সাংসারিক জীবনসহ বিভিন্ন বিষয় জানতে চেয়েছেন।

    জানা গেছে, চিত্রনায়িকা সিমলার সাথে বিমান ছিনতাই চেষ্টার সময় কাউন্টার টেরোরিজম ইউনিটের হাতে নিহত রশিদ আহমেদ পলাশের সাথে পরিচয় হয় গত ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর। পলাশের জন্মদিনেই দুজনের পরিচয়।

    এরপর ছয় মাস দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠার পর ২০১৮ সালের ৩ মার্চ পালাশ ও সিমলার বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই দুজনের সম্পর্কের মাঝে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ভাঙ্গন সৃষ্টি হয়। বিয়ের ৯ মাস পর গত বছরের নভেম্বরে তাদের ডিভোর্স হয়।

    গত ২৪ ফেব্রুয়ারি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের দুবাইগামী ময়ুরপঙ্খী ফ্লাইট বিজি-১৪৭ উড্ডয়নের ১৫ মিনিট পর পলাশ আহমেদ ছিনতাইয়ের চেষ্টা করেন।

    পরে বিমানটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে যৌথ বাহিনীর প্যারা কমান্ডো টিমের অভিযানে পলাশ নিহত হয়। এর আগে বিমানের ইমার্জেন্সি ডোর দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। অভিযানে মারা যান পলাশ আহমেদ।

    বিএম/আরএসপি..