সীতাকুণ্ডে বর যাত্রীর বাস উল্টে শিশুর মৃত্যু, আহত ১৪

    সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে বর যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে এক শিশু নিহত হয়েছে, এতে আরো ১৪ জন আহত হয়েছে। নিহত শিশুর নাম মো. রায়হান (১২) বলে জানা গেছে।

    শুক্রবার বিকাল ৫ টার সময় উপজেলার বার আউলিয়ার শেয়ারীপুল এলাকায় এঘটনা ঘটে। আহত ১৪ জনকে স্থানীয় ভাটিয়ারী বিএসবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জানা যায়, সীতাকুণ্ড থেকে একটি বাস চট্টগ্রামের দিকে যাওয়ার সময় বার আউলিয়ার শেয়ারীপুল এলাকায় অতিক্রম করছিলো। এমন সময় বাসটির সামনে থাকা একটি কার্ভাটভ্যানের চাকা পাম্পচার হয়ে গেলে হঠাৎ গাড়িটি দাঁড়িয়ে যায়, এতে পিছনে থাকা দ্রুতগতির বাসটি স্লো করতে গিয়ে রাস্তার পাশে খাদায় উল্টে পড়ে।

    বাসে থাকা ১৫ জন যাত্রী আহত হয়। স্থানীয় জনসাধারন তাদেরকে উদ্ধার করে বিএসবি হাসপাতালে নিয়ে গেলে সেখানে শিশু রায়হান মারা যায়।

    জানা যায়, বাসের যাত্রীরা চট্টগ্রাম মহানগরের ঈদগাঁ রঙ্গীপাড়া থেকে সকালে সীতাকুণ্ডে গিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করে ফিরে যাওয়ার পথে এ দূর্ঘটনাটি ঘটে।

    আহতরা হচ্ছে ছেনোআরা (৫০), ইয়াসমিন আক্তার (৩৪), শামিমা(২২), পিয়ামনি(১৮), শবনম(১৮), দেলোয়ার (৩০),মঞ্জু (৩২), কাউছার (২৮), এমরান(৪০), মাহিয়া(১২), আরিফা(১২), বিসমিন আক্তার(১৬), গুলজার বেগম(৫০) ও স্বপ্না(২০)।

    বার আউলিয়া হাইওয়ে থানার এসআই কাওসার আহমেদ বলেন, বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে ১৫ যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করি। বাসটি থানায় নিয়ে আসেন বলে জানান তিনি।

    বিএম/কামরুল/রাজীব