জামালপুরে মদসহ যুবলীগ নেতা ও ২ বন্ধু আটক

    জামালপুর শহরে র‌্যাবের অভিযানে ৪ লিটার বাংলা মদসহ শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহাম্মেদ সুমন নামে ২ জনকে আটক করেছে করেছে র‌্যাব।

    মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে শহরের বসাকপাড়া মোড়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে তাদের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাস করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

    র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে শহরের বসাক পাড়া মোড়ে অভিযান চালায় র‌্যাব। এসময় শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের ছেলে ওবায়দুর রহমান টিটুর প্রাইভেটকার তল্লাশি করে ৪ লিটার বাংলা মদ পাওয়া গেলে টিটু ও গাড়িতে থাকা তার বন্ধু দয়াময়ি মোড় এলাকার মৃত আব্দুর হালিমের ছেলে জাহিদ আহাম্মেদ সুমনকে আটক করা হয়।

    পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে ৬ মাসের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম।

    ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদেরকে দণ্ড দেয়া হয়েছে।

    ওবায়দুর রহমান টিটু জামালপুর শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের পুত্র ও জাহিদ আহাম্মেদ সুমন দয়াময়ি মোড় এলাকার মৃত আব্দুল হালিমের পুত্র।

    জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ জানান, এ ঘটনায় রাতেই জেলা যুবলীগের জরুরি সভায় শহর যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে ওবায়দুর রহমান টিটুকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একইসঙ্গে যুবলীগ নেতা এরশাদ হোসেন সোহেলকে শহর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

    বিএম/এমআর