শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

    বগুড়ার শেরপুরে দুই ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে এবং একই স্থানে মহাসড়ক পারাপারের সময় নারীসহ চারজন নিহত হয়েছেন। পৃথক এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

    বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভোরে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার কলেজ রোড হাজিপুর নামক স্থানে দুর্ঘটনা দুটি ঘটে।

    জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকাগামী কলাবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী রড বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনা কবলিত কলাবোঝাই ট্রাকের পেছনে আরেকটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে কলাবোঝাই ট্রাকের চালক ও হেলপার এবং রড বোঝাই ট্রাকের হেলপার নিহত হন। এছাড়া আরও চারজন গুরুতর আহত হন।

    দুর্ঘটনার কারণে ভোর ৫টা থেকেই ঢাকা-বগুড়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো সরানোর কাজ শুরু করে।

    শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

    শেরপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট ফারুক আহম্মেদ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘ট্রাকের সংঘর্ষের কারণে দুর্ঘটনার পর থেকেই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকগুলো সরিয়ে নেওয়ার পর সকাল সাড়ে ৭টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।’

    এদিকে, সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল শুরু হলে নাতিকে স্কুল বাসে উঠিয়ে দিয়ে মহাসড়ক পারাপারের সময় একই স্থানে বাস চাপায় আমেনা বিবি (৫৫) নামের একজন নারী নিহত হয়েছেন। তিনি শেরপুর পৌরশহরের উলিপুর মহল্লার আব্দুল হামিদের স্ত্রী।

    বিএম/এমআর