রেলওয়ে ফেসবুক গ্রুপের ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত

    বাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপ প্রতি বছরের ন্যায় এবারও ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন করেছে।

    চট্টগ্রাম থেকে চারটি বাস যোগে সকাল সাত ঘটিকায় খিচুড়ি খাওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। উপস্থিত সকলে বাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপের লোগো সম্বলিত গেঞ্জি পরিধান করেন। সবাই সে গেঞ্জি পড়ে খুব আনন্দের সহিত ভ্রমণে অংশ নেন।

    ঈদ পুর্ণমিলনী আনন্দ ভ্রমণের প্রথম পর্ব ছিল সীতাকুণ্ড ইকোপার্কে অবস্থিত সুুুুপ্তধারা ঝর্ণা এবং সহস্রধারা ঝর্ণায়। সকলেই ঝর্ণার সৌন্দর্য উপভোগ করেন এবং ঝর্ণার জলধারায় গোসল করেন।

    ঝর্ণা ভ্রমণ শেষে দুপুরের খাবার গ্রহণের পর ঈদ পুনর্মিলনীর দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় কুমিরায় অবস্থিত সন্দ্বীপ ঘাটে।

    সবাই শেষ বিকেলে সন্দ্বীপ ঘাটের অপরূপ সৌন্দর্য উপভোগ করেন।

    সুন্দরভাবে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান সম্পন্ন করায় এডমিন প্যানেল সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

    দেশের বিভিন্ন জায়গা আগত বাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপের প্রায় ১৭০ জন সদস্য পুর্ণমিলনী অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

    রেলওয়ে ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের সদস্য নাজমুল হুদা শিমু, তমাল আহমেদ টিপু, সাজ্জাদ হোসেন, জয় বণিক পুরো অনুষ্ঠানটি তত্ত্বাবধান করেন।

    বাংলাদেশ রেলওয়ে ফেসবুক রূপটি বিভিন্ন প্রকার জনকল্যাণমূলক কাজ সম্পাদন করে যাচ্ছে, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের বিরুদ্ধে গ্রুপটি সবসময় সক্রিয়। এছাড়া গ্রুপটিতে রেলের যাবতীয় গুরুত্বপূর্ণ তথ্য প্রতিনিয়ত পাওয়া যায়। এতে করে সাধারণ জনগণ রেল ভবনে সুফল পেয়ে থাকেন।

    রেলওয়ের চট্টগ্রাম ডিভিশন এবং ঢাকা ডিভিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ গ্রুপটিতে সদস্য হিসেবে আছেন । তারা প্রতিনিয়ত গ্রপের পোস্ট করা বিভন্ন তথ্য,খবর,সমস্যার কথা ও ছবি দেখেন এবং রেল সংক্রান্ত কোন সমস্যা দেখলে সমাধান করার উদ্যোগ নেন।

    বাংলাদেশ রেলওয়েকে ভালবাসা তরুণরা জনকল্যানে গ্রুপটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন
    নি:স্বার্থ ভাবে ।

    বিএম/এমআর