রাঙ্গুনিয়ায় ফিল্মী কায়দায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

বিএম ডেস্ক : রাঙ্গুনিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর নোয়াগাঁও এলাকায় ফিল্মী কায়দায় আজগর আলী (৩০) নামে এক যুবককে হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায়, শনিবার রাত ১১টার দিকে এই হামলার ঘটনাটি সংঘটিত হয়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, স্থানীয় মাদকসেবি আব্দুল মালেকের পুত্র সোলায়মান (৩০), অলি আহাদের পু্ত্র জামাল উদ্দিন (৩৫)ও সোনা মিঞার পুত্র আবদুল মালেক (৪৫) মাদকসেবনসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। সম্প্রতি এসব মাদকাসক্ত যুবকদের সাথে জড়িয়ে পড়ে আজগরের ভাইপো আরিফ।

পরবর্তীতে পরিবারের সদস্যরা জানতে পেরে ভাইপো আরিফকে মাদকাসক্ত যুবকদের সাথে মেলামেশা না করার জন্য পারিবারিক ভাবে শ্বাসানো হয়। এতে ক্ষিপ্ত হয় হামলাকারীরা।

শনিবার রাতে আজগর আলী কর্ণফুলী জুটমিল থেকে চাকরি করে বাড়ি ফেরার পথে নোয়াঁগাও প্রাথমিক স্কুলের দক্ষিণ পাশে গেলে মাদকাসক্ত সোলায়মান, জামাল ও মালেকসহ বেশ কয়েকজন যুবক চাইনিজ কুড়াল ও কিরিচ নিয়ে হামলা করে।

কিরিসের কোপে আজগর আলীর মাথায় গুরুতর জখম হয়। আহত অবস্থায় তাকে স্থানীয় উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। আহত আজগর আলী বর্তমানে চমেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন আছে।

এই বিষয়ে রাঙ্গুনিয়া থানার এস আই মাহাবুব বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জালাল উদ্দীন বলেন, অভিযুক্তরা মাদক সেবন করে বিভিন্ন অপকর্মে  লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তারা হামলা চালায়। এসব অপরাধীদের গ্রেফতার করে যথাযগ আইনানুগ ব্যবস্থা গ্রহন করলে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরে আসবে বলে মতপ্রকাশ করেছেন স্থানীয় এ জনপ্রতিনিধি।

বিএম/আরএস..