বাসের জানালায় মাথা বের করে প্রাণ হারালেন পোশাককর্মী

    চট্টগ্রাম মেইল : চলন্ত বাসের জানালা দিয়ে মাথা বা হাত বের করে বহু দুর্ঘটনা ঘটেছে। এসব ঘটনায় কেউ হারিয়েছে প্রাণ আবার কারো হয়েছে অঙ্গহানি। এবার চট্টগ্রামেও প্রাণহানির ঘটনা ঘটেছে শনিবার রাতে।

    চলন্ত বাসে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন মো. মোজাম্মেল হক (২৬) নামে এক পোশাককর্মী। শনিবার রাতে কর্ণফুলীর সৈন্যের টেক এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

    নিহত মোজাম্মেল হক পটিয়ার জলুয়ার দিঘীর পাড় এলাকার মো. ওসমান গণির ছেলে। সে কর্ণফুলীর খোয়াজ নগরের আজিমপাড়া এলাকায় বেলামি টেক্সটাইল লিমিটেডের পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অফিস থেকে মিনিবাসে করে বাসায় ফেরার সময় চলন্ত বাসের জানালা দিয়ে মাথা বের করে মোজাম্মেল তার এক সহকর্মীর সাথে কথা বলছিলেন। এসময় হঠাৎ করে সড়কের উপর থাকা বৈদ্যুতিক একটি খুটির সাথে মাথায় সজোরে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় মোজাম্মেল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

    চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, শনিবার দিবাগত রাতে কর্ণফুলি সৈন্যের টেক এলাকা থেকে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত এক পোশাককর্মীকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    বিএম/আরএসপি..