আনোয়ারা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

চট্টগ্রাম মেইল : বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার অন্তর্গত আনোয়ারা উপজেলা শাখার ২৫ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত আহবায়ক কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ।

২৫ সদস্যবিশিষ্ট এ কমিটিতে শওকত ওসমানকে আহ্বায়ক এবং অনুপম চক্রবর্তী বাবু ও আবদুল মালেককে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্যাডে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ স্বাক্ষরিত অনুমোদন কপিতে বলা হয় প্রস্তাবিত এ আহবায়ক কমিটি আগামী ৯০ দিনের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

এ কমিটি আনোয়ারা উপজেলা শাখার প্রগতিশীল চিন্তা চেতনার অধিকারী যুবকদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বদ্ধ করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন “জনগণের ক্ষমতায়ন” সুদৃঢ় করার লক্ষ্যে যুবলীগের পতাকাতলে সমবেত করবে। একই সাথে সংগঠনের গঠনতন্ত্র কঠোরভাবে অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে উপজেলার আওয়াতাধীন সকল ওয়ার্ড ও ইউনিয়ন শাখার কাউন্সিল সুসম্পন্ন করে উপজেলা শাখার কাউন্সিল আয়োজন করার নির্দেশ দেওয়া হয় অনুমোদন কপিতে।

কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান।

২৫ সদস্যের আহবায়ক কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়ক ছাড়াও সদস্য হিসেবে আছেন নিজামুল হক, নুর কাইয়ুম, সাইফুল ইসলাম, অ্যডভোকেট আলম উদ্দিন, আলী আকবর, নজরুল ইসলাম, জোবায়ের হাবিব হাসিব, শফিউল আজম, রেজাউল করিম আনিস, আশরাফদ্দৌলা রিপন, মো. ইউসুফ, জামাল উদ্দিন, মোহাম্মদ এরশাদ, এম করিম চৌধুরী, জামসেদুল ইসলাম, সোহরাব হোসেন মিরাজ, এরশাদ আলী সোহেল, খোরশেদ আলম, মো. জালাল, মো. ফোরকান, মো. আবছার ও মো. রাশেদ।

এর আগে রোববার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দক্ষিণ জেলা যুবলীগের আনোয়ারা উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি দীর্ঘ দিন সাংগঠনিক কর্মকা-ে অচল অবস্থা সৃষ্টি ও কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।

এর আগে গত ২০১৬ সালের ২৪ এপ্রিল আসহাব উদ্দিনকে সভাপতি ও এএইচএম ওসমান গণি রাসেলকে সাধারণ সম্পাদক করে ৯০ সদস্য বিশিষ্ট আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছিল।

আরো খবর : নয় বছরে দক্ষিণ জেলা যুবলীগ, বিলুপ্ত আনোয়ারা উপজেলা কমিটি

বিএম/আরএসপি..