ঢাকা থেকে চট্টগ্রাম বেড়াতে এসে অপহরনের শিকার চার তরুন

    বাংলদেশ মেইল | চট্টগ্রাম :

    ঢাকা থেকে চট্টগ্রামে বেড়াতে এসে অপহরনের শিকার হয়েছে চার তরুন। গতকাল শুক্রবার রাতে (৪ অক্টোবর) এ ঘটনা ঘটে।

    জানা যায়, ঢাকার সাভার এলাকা থেকে বৃহস্প্রতিবার রাতে রয়েল পরিবহনের একটি গাড়িতে করে চট্টগ্রাম বেড়াতে আসেন চার তরুন। শুক্রবার বিকেলে তাদের দাওয়াত দিয়ে হেয়াকো বাজারে নিয়ে যায় স্থানীয় পুর্বপরিচিত বন্ধু সুমন।
    তাদের অভিযোগ সুমনের সহযোগিতায় হেয়াকো বাজার থেকে তাদের মাইক্রো করে গহীন জঙ্গলে নিয়ে আটকে রাখে সন্ত্রাসীরা। অপহৃত হওয়া তরুনদের ধারনা আটকে রাখা জায়গাটি রামগড়ের কোন গভীর জঙ্গল। তাদের কাছ থেকে ৪ টি মোবাইল ফোনসহ ১২ হাজার নগদ টাকা ছিনিয়ে নেয়া হয়। পরে তাদের মোবাইল ফোন থেকে যার যার বাসায় দুই লক্ষ টাকা মুক্তিপন চেয়ে ফোন দেয় সন্ত্রাসীরা।
    মুক্তিপন চেয়ে ফোন পেয়ে সাভার থানায় গিয়ে জিডি করে তাদের স্বজনরা। পরে পুলিশের তৎপরতা টের পেয়ে শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে তাদের জঙ্গলে এনে ছেড়ে দেয় অপহরনকারিরা।
    ছেড়ে দেয়া স্থান থেকে গাড়িতে করে গভীর রাতে বারোইয়ার হাট এসে পোছে তার তরুন।
    অপহরনের শিকার হওয়া তরুনদের নাম রিয়াজ হোসেন (১৮) পিতা-মোঃ হোসেন, রাকিব হাওলাদার (১৮) পিতা -জলিল হাওলাদার, সুমন (১৯) পিতা-মোহাম্মদ সাদেক, মিল্লাত হোসেন (২১) পিতা-নুরুস সাফা।
    এই বিষয়ে নগর পুলিশের গোয়েন্দা শাখা ও রামগড় থানায় যোগাযোগ করা হলে এমন কোন অভিযোগ পুলিশ পায় নি বলে জানানো হয়। সাভার থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার জানান, চার তরুনের স্বজনরা শুক্রবার সাভার থানায় একটি সাধারন ডায়েরী করেছে।
    রিয়াজ প্রতিবেদককে জানায়, অপহরনকারীরা সংখ্যায় ৭ জন। এদের মধ্যে সুমন তাদের পুর্ব পরিচিত। সুমনই মুলত বাড়িতে দাওয়াত দিয়ে হেয়াকোঁ এলাকায় নিয়ে যায় তাদের।
    পরে তাদের ধরে নিয়ে মারধর করে বলেও জানায় তারা।