সৃজিত-মিথিলার প্রেম কাহানী

 বিনোদন ডেস্ক: বর্তমানে সাবেক স্বামী তাহসানকে ছেড়ে আলাদা থাকছেন মিথিলা। তবে সম্প্রতি তার সঙ্গে মিথিলার প্রেমের খবর একান্ত বাংলাদেশের সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত হলেও কলকাতার সৃজিতের সঙ্গে তার প্রেমের খবর বারবারই প্রকাশ পাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলোতে।

তারই ধারাবাহিকতায় এবার সেদেশের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘এই সময়’ সৃজিতের জন্মদিনে (২৩ সেপ্টেম্বর) মিথিলার উপস্থিত থাকার খবর ছাপিয়েছে। শুধু খবরই নয় আবারও খুব দ্রুত তারা বিয়ে করছেন, এমন খবরও দিয়েছে সংবাদমাধ্যমটি।

এর আগে, ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া গেলো মাসে জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা বেশ দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে এসেছিলেন তার নতুন প্রেমিকা মিথিলা। সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন। আর সেখানে সৃজিতের পাশে দেখা গেছে মিথিলাকে।

সৃজিতের সঙ্গে কি সত্যিই প্রেম রয়েছে, এ ব্যাপারে অবশ্য মিথিলা ব্যক্তিগত জীবনকে তিনি ব্যক্তিগতই রাখতে চান বলে জানান, ‘আমার পরিষ্কার ভাষায় বলার মতো কিছু নেই। আর আমি সত্যিই আমার ব্যক্তিগত জীবন এখানে আলোচনা করতে চাই না।’

এদিকে, সৃজিতের প্রেমিকাদের তালিকা দিন দিন ভারী হচ্ছে, শুধু বিয়েটাই হচ্ছে না। স্বস্তিকা মুখার্জি থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী, রাজনন্দিনী, জয়া আহসানের পর তিনি এখন নতুন প্রেমিকা জুটিয়েছেন বাংলাদেশের মিথিলাকে।