দুজনের সম্পর্ক এখনও বেশ জমজমাট

বিনোদন ডেস্ক : গত বছর সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’ ১২-তে অংশ নিয়েছিলেন বৃদ্ধ ভজন সম্রাট অনুপ জালোটা এবং তার অল্প বয়সী প্রেমিকা জসলিন মাথুরা। সে সময় ৬৫ বছর বয়সী অনুপের সঙ্গে ২৮ বছর বয়সী জসলিনের প্রেমগুঞ্জন চরমে উঠেছিল। যদিও বিগ বসের ঘর থেকে বেরিয়ে দুজনেই তাদের সম্পর্কের কথা অস্বীকার করেন।

তবে ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায়, দুজনের সম্পর্ক এখনও বেশ জমজমাট রয়েছে। সম্প্রতি অন্দরের খবর, শিক্ষক-ছাত্রীর এই জুটি নাকি এবার একসঙ্গে একটি ছবি করতে চলেছেন। নাম দেয়া হয়েছে, ‘উয়ো মেরি স্টুডেন্ট হ্যায়’।

শোনা যাচ্ছে, অনুপ জালোটা ও জসলিনের সম্পর্ক নিয়েই ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। সেখানে ভজন শিল্পীকে শিক্ষকের চরিত্রে দেখা যাবে। জসলিন হবেন ছাত্রী। তাদের সম্পর্ক নিয়ে মানুষ যা মনে করে, সেই ধারণা পাল্টে দিতেই এই ছবি করছেন তারা।

এ প্রসঙ্গে অনুপ বলেন, ‘মানুষের মনে আমার ও জসলিনের সম্পর্ক নিয়ে নানা মতামত রয়েছে। ছবিতে ও আমার কাছে গান শিখতে আসবে। আমি ওকে আরও শালীন পোশাক পরে আসতে বলব। যেহেতু আমি খুবই রক্ষণশীল ঘরানার শিল্পী।’

ছবিতে প্রথমবার র‌্যাপ গাইতেও শোনা যাবে অনুপ জালোটাকে। বিগ বস ১২-এর প্রথম দিন থেকেই জসলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে ট্রোলড হতে হয়েছে এই গায়ককে। একে অপরের প্রতি তাদের অত্যধিক যত্নশীলতাও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছিল সে সময়।

জসলিনের সঙ্গে সম্পর্ক বিষয়ে অনুপের দাবি, ‘আমাদের সম্পর্ক ভালোবাসার ঊর্ধ্বে। তবে আমাদের মধ্যে কখনও কোনো শারীরিক সম্পর্ক হয়নি। ওর সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সংগীতকে ঘিরে।