তালাশ টিমের কাছে সাক্ষাৎকার দেয়ায় নির্যাতনের শিকার গাইবান্ধার জেলে

বাংলাদেশ মেইল, ডেস্ক:

তালাশ টিমের কাছে সাক্ষাৎকার দেওয়ায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন শ্রী সম্ভু চন্দ্র দাস। এ ঘটনা ঘটেছে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। স্থানীয়রা শ্রী সম্ভু চন্দ্র দাসকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

তালাশের ১৭৬তম পর্বের বিষয় ছিলো- ‘ক্ষমতা যার জলা তার’। গোবিন্দগঞ্জ উপজেলার প্রায় ১১০টি সরকারি জলমহালকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য ও তার ভাইয়ের কারসাজিতে বিপদে পরে স্থানীয় মৎস্যজীবিরা। তাঁদের একজন শ্রী সম্ভু চন্দ্র দাশ। তার সংগঠনের নামে ০৯টি পুকুর ইজারা পেলেও তার ধারের কাছেও যেতে পারেনি এই ক্ষমতাশীনদের জন্য। এই অভিযোগের প্রেক্ষিতে তালাশ টিমের কাছে একটা সাক্ষাৎকারও দেন তিনি। অনুষ্ঠানটি প্রচারিত হয় গত ০৪ অক্টোবর ২০১৯, শুক্রবার রাত সাড়ে ৯টায়।

জানা গেছে, এরই জের ধরে আজ (১৯ অক্টোবর ২০১৯) বেলা অনুমানিক ১১টার দিকে স্থানীয় সংসদ সদস্য ও তার ভাইয়ের একান্ত সহযোগী শাহিনুরের নেতৃত্বে শ্রী সম্ভু চন্দ্র দাস কে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে মধ্যযুগীয় কায়দায় বর্বর নির্যাতন চালানো হয়। স্থানীয়রা শ্রী সম্ভু চন্দ্র দাসকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছে স্থানীয় মৎস্যজীবিরা। স্থানীয়রা এই বর্বর নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।