আইসিইউতে হুমায়ুন সাধু

বিনোদন ডেস্ক:  চলতি মাসের শুরু থেকেই  বেশ অসুস্থ অভিনেতা নির্মাতা হুমায়ুন সাধু। ২ অক্টোবর বোনের সাথে সুস্থ অবস্থাতেই নিজের বাড়ি চট্রগ্রামে যান তিনি। এর কিছুদিন পর, ৫ অক্টোবর তীব্র জ্বরের কারণে তাকে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার বিশেষ উন্নতি হয়নি। মাঝে বেশ কিছুদিন মুখ দিয়ে কোনো কথাও বলতে পারেননি উদীয়মান এই নির্মাতা।

এদিকে আজ জানা গেলো। ভালো নেই হুমায়ুন সাধু। তিনি এখন ঢাকার স্কয়ার হাসপাতালে আইসিউতে আছেন। এই খবর নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি হুমায়ুন সাধুর সুসস্থতা কামনা করে ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেন, আমাদের হুমায়ুন সাধু স্কয়ারের আইসিইউতে মৃত্যুর সাথে লড়ছে। যারা তাকে ভালবাসতেন তার জন্যে দোয়া করবেন।

হুমায়ূন সাধু নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসাবে মিডিয়া আসেন। ফারুকীর পরিচালনায় ‘ঊন মানুষ’ টিভি ফিকশনটিতে হুমায়ূন সাধুর দুর্দান্ত অভিনয় খুব অল্প সময়েই দর্শকের মাঝে পরিচিত করে তুলে তাকে। এরপর ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে সিনেমায় অভিষেক করেন।

শুধু অভিনয় নয়। সমানতালে নির্মাণ ও লেখালেখিও চালিয়ে যাচ্ছিলেন তিনি। চলতি বছরের বইমেলায় প্রকাশ পায় তার লেখা প্রথম বই ‘নানাই’। এদিকে চলচ্চিত্রে সর্বশেষ তাকে গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবিতে দেখা গেছে।