রাজীবের সাথে সম্পর্কের কথা অস্বীকার মেহজাবিনের

বিনোদন ডেস্ক:  ২০১৮ সাল থেকেই জনপ্রিয় টেলি অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রেম বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে শোবীজে। তার সাথে প্রতিবারই নাম জড়িয়েছে খ্যাতিমান নির্মাতা আদনান আল রাজীবের নাম। এরপর খুব স্বাভাবিক ভাবেই দুজন এই খবরকে নিছক গুজব বলেই পাশ কাটিয়ে গেছেন।

কিন্তু, এরপরেও লন্ডনে তাদের এক সাথে বেড়াতে যাওয়া, মেহজাবীনের পারিবারিক অনুষ্ঠানে রাজীবের উপস্থিতি সব কিছুই তাদের সম্পর্কের জানান দিলেও, স্বীকার করেনি কেউ।

এদিকে আরেকবার ধরা পড়লেন এই তারকা জুটি। শুক্রবার রাজধানীর বসুন্ধরা শপিংমলে আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা গেলো মেহজাবিনকে। সেই মুহূর্তেই উভয়ের ছবি ও ভিডিও ধারণ হয়েছে। যা রীতিমতো ভাইরাল অনলাইনে দুনিয়ায়।

এই নিয়ে মেহজাবীনকে প্রশ্ন করা হলে, ফের একই উত্তর দিলেন লাস্যময়ী এই নায়িকা। আদনান আল রাজীবের হাত ধরে হাঁটা প্রসঙ্গে তিনি বলেন, শুক্রবার শপিং এ গিয়েছিলাম। আশেপাশে অনেক মানুষ, অনেক ভিড়। তাই যাতে পেছনে না পড়ে যাই তাই রাজীবের হাত ধরে হাঁটছিলাম। এটা কোনো ব্যাপার না।

আর যথারীতি তাদের দুজনকে নিয়ে সম্পর্কের গুঞ্জনের জবাবে মেহজাবীনের ভাষ্য স্পষ্ট নয়। এমনকি সেটা নিছক বন্ধুত্বের সম্পর্ক কিনা সেটাও তিনি নিজ মুখে স্বীকার করেননি। তিনি বলেন, আমি সবাইকে বলেছি যখন বিয়ে করবো তখন সবাইকে জানিয়ে করবো। তার আগে এটা নিয়ে কথা বলতে চাই না। আর ভক্তদের কাছে অনুরোধ, জীবনে যখনই কোনো স্টেপ নিবো, সবাইকে জানাবো।