বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বায়েজিদ থানা শাখার কমিটি গঠন

চট্টগ্রাম মেইলঃ শুক্রবার ২৫ অক্টোবর বিকেলে নগরীর অক্সিজেন জামান রেস্টুরেন্টে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের অন্তর্গত বায়েজিদ থানা শাখার কমিটি গঠনকল্পে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভার শুরুর প্রারম্ভে পবিত্র কোরআন থেকে তিলওয়াত করেন হাফেজ মোহাম্মদ ইয়াছিন আরফাত।

মঈনুদ্দীন হৃদয়ের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ছাত্রনেতা নুরুদ্দীন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের সভাপতি সাজ্জাদ হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক কার্যনির্বাহী সদস্য ও আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্র সংসদের জিএস আমিনুল করিম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের সহ সভাপতি জাওয়াদ আলী চৌধুরী, আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্রলীগের আহবায়ক সুজন গাজী, অক্সিজেন শাখা ছাত্রলীগের সভাপতি সাগর, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মাঈন উদ্দীন সোহেল প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জিএস আমিনুল করিম বলেন,
বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি বিশেষের নাম নয়, বঙ্গবন্ধু আপাদপস্তক একটি আদর্শেরও নাম, সেই আদর্শিক নামের উপর প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বায়েজিদ থানা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবে রুপ দিতেই কাজ করে যাবে বলে আমি আশাবাদী।

প্রধান অতিথির বক্তব্য শেষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের সম্মানিত সভাপতি সাজ্জাত হোসেন বায়েজিদ থানার সভাপতি নুর উদ্দীন ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন জোবায়েরের নাম ঘোষনা করেন। সেই সাথে আগামী সপ্তাহের মধ্যে বায়েজিদ থানার পুর্ণাঙ্গ কমিটি ঘোষনার আশ্বাস দেন।

এতে আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা সাজ্জাদ হোসেন আশিক, মোজাম্মেল হোসেন, আরিফ উদ্দীন, সজীব, সাঈদসহ আরো অনেকে।

বিএম/শাওন