আজ শুক্রবার থেকেই শুরু হচ্ছে ভারত সফরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্যাম্প। বেলা তিনটায় শুরু হবে ক্যাম্পের কার্যক্রম।
    স্পিন কোচ ভেট্টোরি এখন ঢাকায়

    Bangladesh bowling coceh
    ছবি: অনলাইন

    অনলাইন ডেস্ক: মিরপুর স্টেডিয়াম ত্যাগের আগে জাতীয় দলের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ন গতকাল জানান, আজ ক্যাম্পের শুরু থেকেই স্কিল সেশন হবে। ফিটনেসের কাজ হবে না। ধর্মঘট প্রত্যাহার করে সকল খেলোয়াড়ই যোগ দিবেন এই ক্যাম্প এ। এর আগে খেলোড়ারদের নয়টি দাবি মেনে নেয় বিসিবি।

    ক্যাম্পের শুরু থেকেই হেড কোচ রাসেল ডমিঙ্গো, বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্ট, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি ও ফিল্ডিং কোচ রায়ান কুককে পাবে বাংলাদেশ জাতীয় দল। নতুন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিও অনুশীলনের আজ (শুক্রবার) থেকে থাকবেন। নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও বাঁহাতি স্পিনার ভেট্টোরি সাকিবদের স্পিন কোচ নিয়োগ পাওয়ার পর প্রথমবারের মত বাংলাদেশ এসেছেন আজ।

    আরো পড়ুন:বিসিবির সঙ্গে বৈঠকে সাকিবরা, বেতনভাতা বৃদ্ধির দাবিতে সাবিকদের ধর্মঘট

    বিসিবি এখন ক্রিকেটেই মনোযোগী। প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, আসন্ন ভারত সফরের জন্য আগামীকাল (আজ) থেকে আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমরা আশাবাদী, কোচিং স্টাফের সবাই সকালের মধ্যে এখানে চলে আসবেন। বেলা তিনটা থেকে শুরু হবে প্রস্তুতি ক্যাম্প।

    তিনটি টি-২০ ও দুটি টেস্ট খেলতে আগামী ৩০ অক্টোবর ভারতের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ জাতীয় দল।

    বিএম/ফারুক