দীপাবলির পাটিতে বিরাট-আনশুকা

    বিরাট কোহলি-আনশুকা শর্মা
    ফাইল ছবি

    বিনোদন ডেস্ক: বিয়ের পর প্রথম দীপাবলি পার্টির আয়োজন করেন সোনাম কাপুর। সোনাম কাপুর এবং আনন্দ আহুজার সেই পার্টিতে হাজির হবেন না বলিউডের তাবড় সেলিব্রিটিরা, তা কি হয়? সোনাম কাপুর এবং আনন্দ আহুজার দীপাবলি পার্টিতে যেমন হাজির হন করিনা কাপুর খান থেকে মালাইকা অরোরা, তেমনি সেখানে স্বামী বিরাট কোহলিকে নিয়ে হাজির হন আনুশকা শর্মা।

    দেশি লেহঙ্গায় সেজে বিরাটের হাত ধরে সোনাম কাপুরের পার্টিতে হাজির হন আনুশকা শর্মা। সোনাম কাপুরের দীপাবলি পার্টিতে হাজির হওয়ার আগে একযোগে ফটোশুট করেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন বলিউডের ‘পাওয়ার কাপল’ও। বিরাট-আনুশকর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হযে যায় হু হু করে। যা বিভিন্ন সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়।

    এদিকে ‘জিরো’র পর আনুশকা শর্মাকে আর কোন সিনেমায় দেখা যাবে, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তবে বি টাউনের একাংশের খবর, ‘সত্তে পে সত্তা’র রিমেকে নাকি হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বিরাট ঘরণীকে। তবে সে বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি আনুশকা শর্মা। তবে শীঘ্র্রই তা জানা যাবে বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে তা জানানো হয়।