কুবি ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের  কেন্দ্র পরিবর্তন

     

    কুবি প্রতিনিধি:কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার একটি কেন্দ্র পরিবর্তন করা হয়েছে। পরীক্ষার্থীদের প্রবেশপত্রে উল্লেখিত ‘কুমিল্লা পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়’ কেন্দ্রের পরিবর্তে ‘বর্ডার গার্ড পাবলিক স্কুল, কোটবাড়ি, কুমিল্লা’ কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

    সোমবার (৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ এমদাদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

    বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রবেশপত্রে উল্লেখিত কেন্দ্রের পরীক্ষার্থীদের এসএমএস, টেলিফোন ও বিজ্ঞপ্তির মাধ্যমে কেন্দ্র পরিবর্তনের বিষয়টি অবগত করা হবে।

    এছাড়া শিক্ষার্থীদের প্রবেশপত্রে উল্লেখিত অন্যান্য কেন্দ্র ও আসন বিন্যাস অপরিবর্তিত থাকবে। বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তির অন্যান্য সকল শর্ত অপরিবর্তিত থাকবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

    উল্লেখ্য, কু্বি ভর্তি পরীক্ষা আগামী ৮ নভেম্বর শুরু হবে। এদিন সকাল ১০টায় ‘এ’ ইউনিট, বিকেল ৩টায় ‘বি’ ইউনিট’ এবং পরদিন (৯ নভেম্বর) সকাল ১০টায় ‘সি’ ইউনিটের পরীক্ষা অনুষ্টিত হবে।