কৃষক লীগের নতুন কমিটিতে সভাপতি পদে সমির, সেক্রেটারি উম্মে কুলসুম নির্বাচিত

     স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি পদে সমির চন্দ্র চন্দ এবং সাধারণ সম্পাদক পদে উম্মে কুলসুম স্মৃতি নির্বাচিত হয়েছেন।

    বুধবার (৬ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে সংগঠনের দ্বিতীয় অধিবেশনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    এসময় ওবায়দুল কাদের বলেন, ‘সভাপতি পদে ১৩ জন প্রার্থী ছিলেন আর সাধারণ সম্পাদক পদে ১১ জন। তাদেরকে কম্প্রমাইজ করার জন্য বলেছিলাম। কিন্তু সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে কোনও প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করতে রাজি হন নাই। তাই আমরা বিষয়টি আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানিয়েছিলাম। তিনি এ দুজনকে নেতৃত্বের জন্য ঠিক করেছেন।’

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আগামী ৭ দিনের মধ্যে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে বসে পূর্ণাঙ্গ কমিটির খসড়া প্রস্তত করতে হবে।’

    এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সংগঠনিক সম্পাদক বাহউদ্দিন নাছিম, দফতর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপসহ অনেকে।