“একতা সংঘ”এর উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

চট্টগ্রাম মেইল: চট্টগ্রাম মহানগরীর কলেজিয়েট স্কুল মাঠ প্রাঙ্গনে “একতা সংঘ”এর উদ্যোগে ১ম বারের মতো আয়োজন করা হয়েছে ফুটবল টুর্নামেন্টের। গত শনিবার ১লা নভেম্বর “একতা সংঘ” এর উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ও উদ্ভোদনী খেলা অনুষ্ঠিত হয়।

উদ্ভোদনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামাল গেইট মহল্লা কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ সোলেমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, ও ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক ভি পি খলিলুর রহমান নাহিদ। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক ও ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান আজিজ। ৩০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ।ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সদস্য এনামুল হক মিলন,ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদ আহমেদ চৌধুরী সাবেক সহ-সভাপতি মনির উদ্দীন মনির,ও ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং কামাল গেইট একতা সংঘ প্রতিষ্ঠাতা তোফায়েল আহমেদ রয়েল,ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সংসদের সাবেক জি এস আশিকুন নবী চৌধুরী।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কামাল গেইট মহল্লা কমিটির সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব মোঃ ইউনুস।সহ-সভাপতি জহুর আলম,অর্থ-সম্পাদক সেকান্দর ও সদস্য জনাব শফি। এবং কামাল গেইট একতা সংঘ নব নির্বাচিত কমিটির সামুল হক মুহিব,আলাউদ্দিন চিশতি, মনিরুল আলম জাবেদ,আবু সৈয়দ,মোঃজাহাঙ্গীর, এম এ আহাদ, জোবায়েত আলম সাদবিন,মনির আহমেদ রুবেল,আব্বাস উদ্দীন শাকিল,মোঃনাইম,আলতাফ হোসেন,সাঈদ মিয়া আকাশ,জলিল উল্লাহ, মোঃআরিফ প্রমুখ ।