ফরহাদনগর আইডিয়াল একাডেমী’র উদ্যোগে দোয়া ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

    ফেনী প্রতিনিধি,আজগর আলী: ফেনী সদর উপজেলার ফরহাদনগরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফরহাদনগর আইডিয়াল একাডেমী’র উদ্যোগে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া ও অভিভাবক সমাবেশ এর আয়োজন করা হয়।

    একাডেমী’র প্রধান শিক্ষক জনাব মুঃ নুরুল আবছার এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক জনাব আজগর আলী শেখ এর সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমী’র প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এবং পরিচালনা পরিষদের সিনিয়র সহসভাপতি জনাব সাইফুল ইসলাম টিপু।

    এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালতলা সওদাগর বাড়ি জামে মসজিদ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক দুলাল, মাহবুবুল হক উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য, ফরহাদনগর আইডিয়াল একাডেমী’র অন্যতম অভিভাবক সদস্য নুরুল আবছার হাজারী ও মাহবুবুল আলম মিন্টু।

    অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও ব্যাংকার জামাল উদ্দিন। শিক্ষকবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ প্রধান শিক্ষক জনাব ইকবাল হোসেন বাদশা, সিনিয়র সহকারী শিক্ষক জনাব এম শাখাওয়াত হোসেন, সহকারী শিক্ষক আজগর আলী শেখ, জনাব নুরুল আবছার খোকা ও আব্দুর রাজ্জাক। পরীক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখে সুমাইতা জাহান আনিকা এবং একাডেমী’র সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখে ৪র্থ শ্রেণির ছাত্রী তাসনিম সুলতানা হৃদি, স্বরচিত কবিতা আবৃত্তি করে ২য় শ্রেণির ছাত্রী কোহিনুর আক্তার জিনিহা, ইসলামী সংগীত পরিবেশন করে পরীক্ষার্থী আব্দুর রাহমান তাওরাত ও কোরআন থেকে তিলাওয়াত করে ৪র্থ শ্রেণির ছাত্র ফাহাদ হোসেন।

    দোয়া ও মুনাজাত পরিচালনা করেন তালতলা সওদাগর বাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ মুঃ মহি উদ্দিন। বিদায়ী ছাত্র-ছাত্রীরা উপহার হিসেবে একাডেমীর ১০ জন শিক্ষক-শিক্ষিকার জন্য ১০ এস.এস.এর চেয়ার, ছাত্রদের নামাজ পড়ার জন্য ২০টি জায়নামাজ প্রদান করে। একাডেমী’র পক্ষ থেকে বিদায়ী ছাত্র-ছাত্রীদের শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়। পরিশেষে সবাইকে মিষ্টান্ন বিতরণের মাধ্যমে এবং পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের সর্বোচ্চ সাফল্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।