মঞ্চে নিজের নাম না দেখে ক্ষিপ্ত হাজি সেলিমের লঙ্কা কান্ড

    বাংলাদেশ মেইল: আজ শনিবার বিকালে পুরান ঢাকার লালবাগের শহীদ হাজি আবদুল আলীম মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চের এলইডি স্ক্রিনে নিজের ছবি ও নাম না দেখে ক্ষিপ্ত হয়ে হট্টগোল বাধালেন ঢাকা-৭ আসনের সাংসদ হাজি মোহাম্মদ সেলিম।

    প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৩টার দিকে হাজি মোহাম্মদ সেলিম মাঠের ভেতরে প্রবেশ করে মঞ্চে এলইডি স্ক্রিনে তার ছবি ও নাম না দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে তিনি নিজেই মঞ্চে উঠে মাইক ফেলে দেন এবং বিভিন্ন বৈদ্যুতিক সরঞ্জামের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

    এ ঘটনার সময় হাজি সেলিমের অনুসারীরা কাউন্সিলর হাসিবুর রহমানের দিকে তেড়ে যান এবং তার গায়ে হাত তোলেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ব্যাপক হট্টগোল সৃষ্টি হয়। দুইপক্ষের নেতাকর্মী ও সমর্থকরা নিজেদের নেতার পক্ষে স্লোগান দিতে থাকেন। কিছুক্ষণ এমন উত্তেজনা চলার পর হাজি সেলিমের পক্ষে এক ব্যক্তি মাইকে ঘোষণা দেন যেহেতু ঢাকা-৭ আসনের সাংসদকে যথাযথ সম্মান দেওয়া হয়নি, তাই এলাকাবাসীর পক্ষ থেকে এই অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হলো।

    যদিও এর কিছুক্ষণ পর মাইকে জানানো দেওয়া হয়, স্থানীয় সাংসদ হিসেবে হাজি সেলিমের যে সম্মান প্রাপ্য, সেই সম্মান দেওয়ার প্রতিশ্রুতিতে আবারও অনুষ্ঠান শুরু হবে। এক্ষেত্রে মেয়র সাঈদ খোকন হাজি সেলিমের সঙ্গে কথা বলে এমন প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানানো হয়। তবে অনুষ্ঠান শুরু হওয়ার পর আবারও হট্টগোল বাধলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।