গ্যাসলাইন বিস্ফোরণে নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দিলেন ডাঃ শাহাদাত

বাংলাদেশ মেইল || ডেস্ক :

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শহাদাৎ হোসেন পাথরঘাটা ব্রীকফিল্ড রোডে গ্যাস লাইন বিস্ফোরণের খবর পেযে ঘটনাস্থলে ছুটে যান ও ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি নিহত ও আহতদের খোঁজ নেয়ার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। তিনি সেখানে উপস্থিত হলে নিহতদের স্বজনরা তাকে ঘিরে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি শোক সন্তপ্ত পরিবারগুলোকে শান্তনা দেন।   নিহতদের প্রত্যেকের পরিবারকে তাৎক্ষনিক ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন। আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন ও আর্থিক সহায়তার আশ্বাস প্রদান করেন।

এসময় চট্টগ্রাম মহানগরীর সভাপতি ডাঃ শাহাদাৎ হোসেন তার প্রতিক্রিয়ায় সাংবাদিকদের জানান- এই মর্মান্তিক ঘটনা অত্যন্ত দুঃখ জনক। তিনি একপর্যায়ে ক্ষোভ প্রকাশ করে বলেন,  গ্যাস কোম্পানীর দায়িত্বশীল ব্যক্তিদের লাইনের ত্রুটি বিচ্যুতির ব্যাপারগুলো আরও গভীরভাবে  দেখা প্রয়োজন।  এবং যথাযথ ব্যবস্থা গ্রহণ করা উচিত। নয়তো এই সব অবহেলার কারণে আরও অনেক নিরীহ প্রাণ অকালে ঝরে যাবে।

তিনি নিহতদের আত্বার মাগফেরাত কামনা করেন এবং আহতরা দ্রুত আরোগ্য লাভ করে স্বাভাবিক জীবনে ফিরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর,  চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন,  কেন্দ্রীয় যুবদলের সাবেক  সদস্য  যুবদল নেতা শামশুল হক,  গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী , সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।