চট্টগ্রামে বিস্ফোরণে হতাহতদের পাশে মহিউদ্দিন পরিবার

    বাংলাদেশ মেইল: চট্টগ্রামের পাথরঘাটায় বিস্ফোরণে হতাহতদের দেখতে তৎক্ষণাৎ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান সাবেক মেয়র এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এর মা নগর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন। এসময় তিনি নিহতের পরিবারকে সান্ত্বনা দেন এবং তাদের পাশে থাকার কথা জানান। নিহতের পরিবারকে উপমন্ত্রী নওফেল এর পক্ষ থেকে ১০ হাজার টাকা নগদ আর্থিক সহায়তা দেন।

    এ বিষয়ে জানতে চাওয়া হলে হাসিনা মহিউদ্দিন বাংলাদেশ মেইলকে জানান, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ঢাকায় থাকার কারণে তৎক্ষণাৎ ঘটনাস্থলে আসতে না পারলেও উনি এই ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আগামীকাল মহিবুল হাসান চৌধুরী নওফেল  চট্টগ্রামে এসে হতাহতদের দেখতে যাবেন। এ সময় হাসিনা মহিউদ্দিন এর সাথে উপস্থিত ছিলেন তার পুত্র বোরহানুল হোসেন চৌধুরী সালেহিন এবং ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড এর কাউন্সিলর জহরলাল হাজারি সহ আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।

    উল্লেখ্য, আজ সকালে নগরীর পাথরঘাটা এলাকায় গ্যাস লাইনের রাইজার বিস্ফোরণে সাত জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। রবিবার (১৭ নভেম্বর) সকাল ৯টার দিকে পাথরঘাটার বড়ুয়া ভবনের সামনে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে এখন পর্যন্ত চার জনের পরিচয় মিলেছে।